জকিগঞ্জে সেলিম উদ্দিনের সমর্থনে বিশাল মিছিল ও পথসভা

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জ সদর ও সুলতানপুর ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শুক্রবার সন্ধ্যা রাতে বাবুর বাজারে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বর্তমান সাংসদ আলহাজ্ব সেলিম উদ্দিনের সমর্থনে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনীতে পথসভায় মিলিত হয়।

উপজেলা যুবসংহতির সাবেক আহবায়ক জালাল উদ্দিনের সভাপতিত্বে ও জাপা নেতা সালেহ আহমদ সাবুর পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য মুহিদুর রহমান তাহের, জেলা যুব সংহতির সদস্য মুন্না সিদ্দীকি, জেলা ছাত্র সমাজের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুজ্জামান আখন্দ, সুলতানপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওলিউর রহমান, জাপা নেতা ইব্রাহিম আলী, আব্দুল হান্নান, এমাদ উদ্দিন, জামাল আহমদ, রুবেল আহমদ, দেলোয়ার আহমদ, বাবুল, সেবুল, ফয়ছল, কালাম, ইসলাম, মজনু মিয়া, আফজল আহমদ, হাসনু, আব্দুস সাত্তার, আব্দুস সালাম, কয়ছর আহমদ প্রমূখ।

সভাপতির বক্তব্যে জালাল উদ্দিন বলেন, এলাকার উন্নয়নের জন্য আলহাজ্ব সেলিম উদ্দিনের কোন বিকল্প নেই। তিনি এমপি হয়ে অতীতের সকল এমপির আমলের রেকর্ড ভঙ্গ করে জকিগঞ্জ-কানাইঘাটে প্রায় ২ হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ করেছেন। এ জন্য জকিগঞ্জ-কানাইঘাটের জনগন সেলিম উদ্দিনের কাছে কৃতজ্ঞতা প্রকাশের জন্য লাঙল মার্কায় ভোট দিবে। জাতীয় পার্টির সেলিম উদ্দিনের সকল উন্নয়ন কর্মকান্ডগুলো গ্রামেগঞ্জে দৃশ্যমান রয়েছে। জনগন অকৃতজ্ঞ নয় উল্লেখ করে তিনি আরও বলেন, জনগন উন্নয়ন চায়। উন্নয়নের জন্য আগামী দিনে সেলিম উদ্দিনের খুবই প্রয়োজন। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে সেলিম উদ্দিন এমপি নিরলসভাবে কাজ করেছেন। কখনো কাউকে তিনি ক্ষতিগ্রস্ত করেননি। সাধারণ মানুষের জন্য বিগত ৫ বছর তাঁর দুয়ার খোলা ছিলো। দলমত ছাড়াই সকলের মতামতের ভিত্তিতে প্রতিটি উন্নয়নমূলক কর্মকান্ড সম্পাদন করেছেন। তিনি দলীয় এমপি হলেও জনগনের কাছে তার কোন রাজনৈতিক পরিচয় ছিলো না। ৩০ ডিসেম্বর লাঙল মার্কাকে বিজয়ী করা হলে জকিগঞ্জ-কানাইঘাট উপজেলায় উন্নয়নের জোয়ার বইবে। জকিগঞ্জ-কানাইঘাটে লাঙল মার্কায় গণজোয়ার সৃষ্ঠি হয়েছে। কোন বাধা লাঙল মার্কার বিজয় ধমিয়ে রাখতে পারবেনা। জাতীয় পার্টিতে কোন কোন্দল নেই। সেলিম উদ্দিনের বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীরা এক্যবদ্ধ। অনেকে জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে অপপ্রচার করছেন। সেদিকে নেতাকর্মীরা সজাগ থাকতে তিনি সকলের প্রতি আহবান জানিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর